বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাসের হাত থেকে ক্রমেই মুক্ত হয়ে উঠছে পৃথিবী। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। প্রাণ ফিরে পাচ্ছে বিনোদনভুবনেও। বিশেষ করে আসছে কোরবানি ঈদকে সামনে রেখে ব্যস্ত হয়ে উঠছে নাটকপাড়া।
শুরু হয়েছে বেশ কিছু নাটকের শুটিং। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করে চলছে এসব শুটিং।
একইভাবে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রায় চার মাস পর শুটিংয়ে ফিরছেন জনপ্রিয়তার তুঙ্গে থাকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গেল ঈদে নতুন কোন নাটকে দেখা না গেলেও এবার ডজন খানেক নাটকে দেখা যেতে পারে তাকে। তাকে ঘিরে পরিচালকদের আগ্রহ তারই আভাস দিচ্ছে।
এই অভিনেত্রী জানান, আগামী ৭ জুলাই ‘প্রাণপ্রিয়’ নাটকের শুটিংয়ের মধ্য দিয়ে বিরতি কাটিয়ে ফিরছেন তিনি। এতে তার সঙ্গে জুটি বাঁধবেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তবে শুটিংয়ে ফেরার আগে নেওয়া হচ্ছে সর্বোচ্চ সতর্কতা। সতর্কতা নিশ্চিত করতে পুরো ইউনিটের সব কলাকুশলীদের করোনা পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে।
এদিকে এ নাটকের পর আরও কিছু নাটকে কাজ করবেন মেহজাবীন। তিনি বলেন, ‘করোনার জন্য শুটিং করতে সাহস পাচ্ছিলাম না। বেশ নিরাপত্তার মাধ্যমে একটা কাজ শুরু করছি। এটি করে পরিস্থিতি বুঝে পরবর্তী কাজগুলো ধরবো। অনেক নাটক জমে আছে। কাজ করতে পারলে ঈদের আগে আর ফুরসত পাওয়া যাবে না।’
মেহজাবীন আরও বলেন, ‘কাজ শুরু করেছি এটা জেনে অনেক পরিচালকই কল করছেন। শিডিউল চাচ্ছেন। সবার মন রাখতে পারছি না। বুঝিয়ে বলতে হচ্ছে না। সময়টা তো ভালো না। এখন রয়েসয়ে কাজ করতে হবে। এখন পর্যন্ত ৭টি নাটকের জন্য আগামী ২০ জুলাই পর্যন্ত মৌখিকভাবে ডেট লক করেছি।’