নিজস্ব প্রতিবেদক : শুক্রবার চিকনছড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এসএসসি ব্যাচ-২০১৫ এর উদ্যোগে শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করেন বাগানবাজার ইউনিয়ন চেয়ারম্যান জনাব আলহাজ্ব রুস্তম আলী।
এ সময় উদ্বোধন বক্তৃতায় চেয়ারম্যান রুস্তম আলী বলেন, চিকনছড়া উচ্চ বিদ্যালয়ের ছোট ছোট ছেলেরা মিলে যে আয়োজনটি করেছে, তাতে আমি খুব খুশি ও আনন্দিত এবং গর্ববোধ করছি, বিগত দিনে এই প্রতিষ্ঠান থেকে অধ্যয়ন করে অনেকেই সরকারি-বেসরকারি বিভিন্ন উচ্চ পদস্থ গুরুত্বপূর্ণ জায়গায় পৌঁছাতে সক্ষম হয়েছে। তাদের রেফারেন্স টেনে এনে প্রোগ্রামের আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন। তাদের মধ্যে একতা আরো দৃঢ় বন্ধন সৃষ্টি হোক এবং তারা জীবনে সফল হয়ে পিছিয়ে পড়া জনপদকে সমনের দিকে এগিয়ে নিয়ে যাবে সেই আশা ব্যক্ত করেন। পাশাপাশি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে ২০১৫ ব্যাচের সম্বয়ক হয়ে কাজ করা মোঃ রাসেল উদ্দিন বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আমরা জানি এই উপহার আপনাদের যথেষ্ঠ নয়,কিন্তু আমরা আমাদের স্বাধ্যমতো চেষ্টা করেছি বিন্দুমাত্র হলেও আপনাদের মুখে হাসি ফুটাতে। এই বলে উপস্থিত আমন্ত্রিত মেহমানদের শুভেচ্ছা ও দোয়া কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন। উক্ত প্রাগ্রামটি সঞ্চালনা করেছেন বিদ্যালয়ের শিক্ষক জনাব ফজলুল করিম ।
এসময়ে উপস্থিত ছিলেন বাগান বাগান আওয়ামীলীগের সভাপতি জনাব আব্দুল মজিদ মাষ্টার সাহেব, সাধারণ সম্পাদক জনাব রফিকুল ইসলাম বাবলু, ৫নং ওয়ার্ড মেম্বার জনাব সাইফুল ইসলাম, চিকনছড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব শের আলী , চিকনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সুলতান আহমেদ সহ এলাকার মান্যগণ্য বিশিষ্টজন ও দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা ২০১৫ ব্যাচের আয়োজকবৃন্দ।