নিজস্ব প্রতিবেদক: দাতঁমারা ইউপির তারাখোঁ আল বারাকা যুব সংঘের এক যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ২৫ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩ টায় তারাখোঁ বনরুপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপের ডিএমডি মোঃ মেহেদি হাসান বিপ্লব। সভাপতিত্ব করেন দাতঁমারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক মজুমদার, উপস্হিত ছিলেন দাতঁমারা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আতাউল হক চৌধুরী,দাতঁমারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, সাধারন সম্পাদক জয়নাল আবেদিন,সাংগঠনিক সম্পাদক ওমর খৈয়ম ওসমানি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, আ,লীগ নেতা এডভোকেট মিহির কুমার দে, মাস্টার আব্দুল কাদের,যুবলীগ নেতা সাহিদুল আলম নাহিদ,ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুস শুক্কুর,সাবেক শিক্ষা অফিসার মাওলানা শফিউল আলম,সাংবাদিক কামাল উদ্দিন, ইউপি সদস্য তৌহিদুল আলম,ইউসুফ আলী,মোঃ ইলিয়াস,মোঃ আনোয়ার,সুব্রত দে, আ,লীগ নেতা ডাঃ আনোয়ার হোসেন,আব্দুল কাদের,আবুল হোসেনসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জনপ্রতিনিধি, শিক্ষক,ব্যবসায়ী, সাংবাদিক,সুশীল সমাজের প্রতিনিধি এবং ক্রীড়াপ্রেমী হাজার হাজার দর্শক উপস্হিত থেকে চরম উত্তেজনাকর এ খেলা উপভোগ করেন।
খেলায় হাসনাবাদ খোশালপাড়া খেলোয়াড় সমিতিকে ২-০ গোলে পরাজিত করে তারাখোঁ ফুটন্তকলি ইসলামী সংঘ। পরে অথিতিবৃন্দ বিজয়ী এবং বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন।
এর আগে কয়েশ মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি মেহেদি হাসান বিপ্লবকে বালুটিলা এলাকা থেকে বরন করে আনেন সংগঠনের সদস্যরা।প্রধান অতিথিকে দেখতে শত শত মানুষ দূর দুরান্ত থেকে তারাখোঁ বনরুপা স্কুল মাঠে জড়ো হয়। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ফুল, ক্রেস্ট এবং মানপত্র দিয়ে সম্মান জানানো হয় তরুন এ শিল্পপতিকে। প্রধান অতিথির বক্তব্যে মেহেদি হাসান বিপ্লব এলাকাবাসীর দুঃখ দুর্দশায় পাশে থাকার অঙ্গিকার করেন