নিজস্ব প্রতিবেদক : হেয়াকো বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনের অনুষ্ঠানের লক্ষ্যে সাংবাদিক কামাল উদ্দিনকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্যের কার্যকরি কমিটি এবং ১৩ জন উপদেষ্ঠা কমিটির নাম ঘোষণা করেন সভাপতি মজিবুল হক মজুমদার। পূর্ব ঘোষণা অঅনুযায়ী আজ সোমবার রাত্রে কবির চৌধুরী মার্কেটের ২য় তলায় ব্যবসায়ীদের উপস্হিতিতে তিনি কমিটির নাম ঘোষণা করেন।গত শনিবার ব্যবসায়ীদের স্ব উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় দাতঁমারা ইউনিয়ন আ,লীগের সভাপতি মজিবুল হক মজুমদারকে কমিটির সভাপতি মনোনীত করে ২ দিনের মধ্যে কমিটির অন্যান্যদের নাম ঘোষণা করার জন্য দায়িত্ব প্রদান করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন হাজ্বী মোঃ জাহাঙ্গীর আলম-সিনিয়র সহ সভাপতি,পলাশ কান্তি শর্ম্মা সহ সভাপতি,মোঃ কামাল উদ্দিন সওদাগর সহ সাধারন সম্পাদক,মোঃ নবী করিম অর্থ সম্পাদক,মোঃ আলী হোসেন দপ্তর সম্পাদক,মোঃ ইব্রাহীম খলিল প্রচার সম্পাদক,আব্দুল মতিন আইন বিষয়ক সম্পাদক,সদস্য মোঃ শফিউল আলম,মোঃ সোহেল চৌধুরী,মোঃ ইউসুফ এবং ডাঃ নুরুল আলম।
উপদেষ্ঠারা হলেনঃ ডাঃ হাজ্বী মোঃ আব্দুল হাই,হাজ্বী মোঃ ফেন্জু মিয়া সওদাগর,হাজ্বী আদালত আকবর চৌধুরী,হাজ্বী মোঃ জসিম সওদাগর,হাজ্বী মোঃ মুছা সওদাগর,মোঃ ইসমাঈল মাস্টার,ডাঃ নুর মোঃ খন্দকার, মোঃ তাজুল ইসলাম সওদাগর,আমানুল ইসলাম আমান,আমির হোসেন সওদাগর,জসিম উদ্দিন সওদাগর,এডভোকেট মিহির কুমার দে,খোরশেদ আলম।
উল্লেখ্য,২০০৯ সালে হেয়াকো বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের নির্বাচনের পর উত্তর ফটিকছড়ির বৃহত্তম এ বাণিজ্যিক কেন্দ্রটিতে আর কোন ব্যবসায়ীদের সংগঠনের নির্বাচন হয়নি।ফলে দীর্ঘ প্রায় ১০ বছর অনেকটা কমিটি শূণ্য ছিল বাজারটি।গত মাসে ওয়াহাব মিয়া নামে এক ব্যবসায়ীকে রাতে দোকানে প্রবেশ করে এলোপাতাড়ি কুপিয়ে টাকা লুট করে নেয়ার পর নড়েচড়ে বসে ব্যবসায়ীরা।